Realme c67 price in bangladesh বাংলা রিভিও

Realme C67 হলো একটি মিড রেঞ্জ বাজেট স্মার্টফোন, যা বাংলাদেশের মার্কেটে ২০২৪ সালের মার্চ মাসে লঞ্চ করা হয়।চমৎকার কিছু ফির্চার নিয়ে এসেছে এবারের realme c67 স্মাটফোন। যার মধ্যে রয়েছে একটি শক্তিশালী প্রসেসর, একটি দুর্দান্ত ক্যামেরা, একটি 5000mAh এর ব্যাটারি সহ আরও অনেক ফির্চার। আজকে আমরা এ সকল বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করবো। আশাকরি এই ফোনটি কিনবেন কি না সেই সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।

রিয়ালমি c67 মোবাইল এর ডিজাইন

Reamle c67 -এর ডিজাইনটা খুবই সুন্দর একটি বক্স সেফ ডিজাইন করা হয়েছে। যার ওজন ১৮৫ গ্রাম এবং থিকনেস ৭.৫৯ মিলিমিটার। যার কারনে মোবাইলটা হাতে নিয়ে অনেকটাই হাল্কা ও স্লিম মনে হয়। মোবাইলটির ডান পাশে রয়েছে ভলিউম বাটন ও সাইড মাউন্ট ফিঙ্গার। মোবাইলটির নিচের দিকে রয়েছে ডুয়েন স্টেরিও স্পিকার, সেকেন্ডারি নয়েস ক্যানসোলেশন মাইক, টাইপ সি চার্জিং পোট এবং  ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক। বামদিকে রয়েছে সিম স্লট।মোবাইলটি দুটি কালার ভেরিয়েন্ট এ পাওয়া যায় Sunny Oasis ও Black rock।

ডিসপ্লেঃ

Realme c67 -এ 6.72-ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে যার রেগুলেশন 1080 ×  2400 পিক্সেলে এবং যার পিক ব্রাইটনেস হলো 950 নিটস যা ইনডোর এবং আউটডোর ভালো ভাবেই ব্রাইটনেস ধরে রাখতে পারছিলো। ফোনটিতে রয়েছে 90Hz রিফ্রেস রেট যা স্মুথ স্ক্রোলিং এবং ফাস্ট অ্যানিমেশন প্রদান করে। আপ্স ওপেন ও ক্লোজ এর ক্ষেত্রে ফাস্ট এন্ড একুরেট কাজ করে।

আরও পড়ুনঃ
Realme c63 বাংলা রিভিও || ১৬৯৯৯ টাকায় বাজেট স্মার্টফোন
দেশের বাজারে লঞ্চ হলো Vivo Y28 বাজেট কিলার ফোন
স্যামসাং গ্যালাক্সি a55 মোবাইল এর দাম ২০২৪

ক্যামেরাঃ

Realme c67 -এ একটি ডাবল রিয়ার ক্যামেরা সেটাপ রয়েছে যার মেইন ক্যামেরা হলো 108MP পিক্সেল যা দিয়ে 3X সেন্সর জুম করতে পারবেন এবং 2MP পিক্সেল ম্যাক্রো রয়েছে। মেইন ক্যামেরা ছবি গুলো সবার কাছেই ভালো লাগবে। মেইন ক্যামেরা দিয়ে আপনি ভিডিও রেকর্ড করতে পারবেন 1080P@30fps এবং 720P@30fps এ।

ফোনটিতে 8MP সেলফি ক্যামেরাও রয়েছে যা ভালো মানের সেলফি তোলতে পারে। সেলফি লাভার দের অনেকটাই পছন্দ হবে এর ফন্ট ক্যামেরার ছবি গুলো। ফন্ট ক্যামেরা দিয়ে ভিডিও রেকর্ড করতে পারবেন 1080P@30fps এবং 720P@30fps এ।

পারফরম্যান্সঃ

Realme c67 -এ Snapdragon 685 6nm প্রসেসর রয়েছে যা 8GB LPDDR4x Ram এবং 128GB স্টোরেজে। প্রসেসরটি দৈনন্দিন কাজের জন্য যথেষ্ট শক্তিশালী, গেমিং বা গ্রাফিক্স অ্যাপ্লিকেশনগুলির জন্য এই প্রসেসর টি খুব একটা ভালো পারফর্মেন্স করবে বলে আমি মনে করি । এই প্রসেসর দিয়ে আপনি Free Fire, Pubg গেমস প্লে করে খুব ভালো স্মুথ রেজাল্ট পাবেন। ফোনটি Android 14 দিয়ে রান করছে এবং UI হিসাবে ব্যবহার করা হয়ে তাদের নিজস্ব Realme UI 5.0।

ব্যাটারিঃ

Realme c67 -এ 5000mAh এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে। আপনি যদি রেগুলার ইউজার হন তাহলে অনায়েসে ১দিন ব্যাকআপ পাবেন আর যদি একটু হেভি ইউজার হন তাহলে দিন শেষে আপনাকে ফোনটিকে চার্জ করে নিতে হতে পারে। রিয়ালমি C67-এ 5000mAh ব্যাটারি চার্জ করার জন্য রয়েছে 33W ফাস্ট চার্জিং।

Realme c67 price in bangladesh

রিয়ালমি c67 মোবাইল এর ৮/১২৮ জিবি ভেরিয়েন্ট এর দাম রাখা হয়েছে ২২,৯৯৯/-  টাকা। রিয়ালমি c67 মোবাইল সম্পর্কে আরও বিস্তারিত জানান জন্য ভিজিট করতে পারেন তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.realme.com.bd